বান্দরবানে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে সন্ত্রাসী হামলা : আহত ৮

বান্দরবানের সদর উপজেলার হ্লাপাইমুখ এলাকার একটি বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে কথা কাটাকাটির জের ধরে শসস্ত্র হামলায় ৮জন আহত হয়েছে। আহতরা হলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির ড্রাইভার মংনু চিং মার্মা, পার্বত্য জেলা পরিষদের ড্রাইভার চ উ প্রু মার্মা, উশৈসিং ও সিভিল সার্জনের ড্রাইভার অং থুই চিং, তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অন্য চারজনের নাম জানা সম্ভব হয়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত একটার দিকে বান্দরবান শহরের কালাঘাটা এলাকায় রাস্তায় রংসাইডে গাড়ি চালানোকে কেন্দ্র করে বিয়ে বাড়ি থেকে আসা গাড়ী বহরে থাকা লোকজনের সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় শিহাব ও শহীদের সাথে। একপর্যায়ে এর জের ধরে রাস্তায় গাড়ি আটকিয়ে শিহাব ও শহীদ দলবল নিয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় মংনু চিং মার্মা, ড্রাইভার চ উ প্রু মার্মা, উশৈসিং ও অং থুই চিংসহ আটজন আহত হয়। এই ঘটনায় একজন নিখোঁজ আছে বলে জানান গাড়ীর বহরে থাকা লোকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে মংনু চিং মার্মা, ড্রাইভার চ উ প্রু মার্মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এই ব্যাপারে বান্দরবান সদর থানার উপ পরিদর্শক বেলাল হোসেন পাহাড়বার্তাকে বলেন,হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, ইতিমধ্যে অপরাধীদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Rupam Barua Rupamjit বলেছেন

    বান্দরবানে বড় মাপের ক্যাডার ও বড় সন্ত্রাসী শিহাব

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।