বান্দরবানে শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে গরীব ও দুঃস্থ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান এনডিসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইয়াছমি পারভীন তিবরীজি।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কর্মচারী কল্যান বোর্ডের পরিচালক নবাব আসলাম হাবিব,বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌসিফ আহমদ,জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা সিমন সরকারসহ বান্দরবান জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও ওয়ার্ড কাউন্সিলর ও বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান এনডিসি বলেন,পার্বত্য জেলাগুলোতে শীতের প্রকোপ একটু বেশি আর শীত আসলেই অনেক অসহায় মানুষ কষ্ট পায় তাই অসহায়দের শীত নিবারণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবানের অসহায়দের মাঝে কম্বল পাঠিয়ে আবারোও তার মহানুভবতার পরিচয় দিয়েছেন।

এসময় কমিশনার মো.কামরুল হাসান এনডিসি আরো বলেন,এই শীতে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে এবং রোগব্যাধি যেন না বাড়ে সেজন্য ডাক্তারের পরামর্শ মেনে চলা ও ঘরের বাইরে আসলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,শীতের আগমন উপলক্ষে বান্দরবানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬হাজার ৪০০টি কম্বল বরাদ্ধ পাওয়া গেছে আর এই সকল কম্বল বান্দরবানের সাত উপজেলায় গরীব অসহায় ও শীতার্থদের মাঝে প্রদান করা হবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের বিভিন্ন ওয়ার্র্ডের ২শত গরীব ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল হাতে তুলে দেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।