বান্দরবানে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০তম শুভ জন্ম মহোৎসব উদযাপন

বান্দরবানে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০তম শুভ জন্ম মহোৎসবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি
বান্দরবানে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩০ তম শুভ জন্ম মহোৎসব উদযাপন করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা শহরের মেঘলাস্থ সৎসঙ্গ বিহারের আয়োজনে ঠাকুরের এই মহোৎসব উদযাপন হয়েছে ।
বান্দরবান সৎ সঙ্গ উৎসব কমিটির সভাপতি ঝুলন কুমার দাশ (রাখাল) এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক ,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য বাবু লক্ষীপদ দাশ,সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বাংলাদেশ সৎ সঙ্গ বিহারের নিবার্হী সদস্য রাখাল চন্দ্র দাশসহ প্রমুখ ।
অনুষ্টানে বক্তারা বলেন, ধর্ম হোক যার যার কিন্তু উৎসব হোক সবার। যারা এই উৎসবে অংশ নিয়েছে সবার মাঝে উৎসবের আনন্দ ছড়িয়ে পড়েছে এবং সৃষ্টিকর্তার অপার কৃপা সবাই লাভ করেছে এই অনুষ্টানে অংশ গ্রহন করে। তাই তো সৃষ্টিকর্তা আমাদের মানুষ জাতিকে পৃথিবীর সব চাইতে শ্রেষ্ঠ মানুষ হিসাবে নির্বাচিত করে এই সুন্দর পৃথিবীতে পাঠিয়েছে।
অনুষ্টানে বক্তারা প্রত্যেক ধর্মের প্রতি সহমর্মীতা প্রদর্শন আর সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে একে অপরের সহযোগিতায় মাধ্যমে ধর্মীয় কর্মকান্ড বৃদ্ধি করার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।