বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের রাধাষ্টমী মহোৎসব অনুষ্টিত

picture-09-september-2016-3বান্দরবানে সনাতন ধর্মাবলম্বীরা শ্রী শ্রী রাধাষ্টমী মহোৎসব নানা আয়োজনের মাধ্যমে পালন করছে। রাধাষ্টমী উপলক্ষ্যে শুক্রবার সকালে বান্দরবান সনাতনী নবীন সংঘের আয়োজনে বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দূর্গা মন্দিরে বিভিন্ন মাঙ্গলিক আনুষ্ঠানিকতার শুরু হয়। এই উপলক্ষে দিনব্যাপী আয়োজন করা হয় হরিনাম সংকীর্তন, বিশ্বশান্তি ও মঙ্গল কামনায় গীতাপাঠ, আলোচনা সভা, আরতি কীর্তন, ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহাপ্রসাদ বিতরণসহ নানা আয়োজন । প্রতি বছর শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী অনুষ্টান পালনের পর ভাদ্র মাসে এই রাধাষ্টমী অনুষ্টিত হয় ।
সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস রাধাষ্টমী মহোৎসব উদযাপনের মধ্য দিয়ে জগতে নেমে আসবে শান্তি আর হইকাল ও পরকালে মিলবে স্বর্গীয় সুখ। রাধাষ্টমী মহোৎসব উদযাপন উপলক্ষে সনাতনী নবীন সংঘের সভাপতি জয় দাশ বলেন , প্রতি বছর ভাদ্র মাসে আমরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই রাধাষ্টমী মহোৎসব পালন করি । এই বছর আমরা আরো নানা আয়োজন সংযোজন করেছি এই রাধাষ্টমী উদযাপনে ।
এদিকে রাধাষ্টমী মহোৎসব উপলক্ষে সনাতনী সমাজে বইছে আনন্দের বন্যা। সকাল থেকে বান্দরবান কেন্দ্রিয় দূর্গা মন্দিরে সমবেত হয়ে সনাতনী সম্প্রদায়ের নারী ও পুরুষরা বিভিন্ন মাঙ্গলিক অনুষ্টানে অংশ নেয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।