বান্দরবানে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সভা

বান্দরবানে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে সভা
পর্যটন জেলা বান্দরবানকে নিরাপদ ও শান্তিপূর্ণ রাখা এবং জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত রাখতে জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি ও জেলা আইনশৃংখলা সংক্রান্ত সভা অনুষ্টিত হয়েছে। রবিবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্টিত হয়।
সভায় বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের নিরাপত্তার জন্য গোয়েন্দা নজরদারীসহ স্পর্শকাতর পর্যটন এলাকাসমূহে পর্যটকদের নিরাপত্তা জোরদার করার কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, পর্যটন জেলা বান্দরবানকে নিরাপদ , শান্তিপূর্ণ এবং জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন ।
সভায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক জানান, বাংলাদেশে অবস্থানরত মিয়ানমারের শরনার্থী এবং অবৈধভাবে অনুপ্রবেশকারী মিয়ানমার নাগরিকদের বিষয়ে প্রশাসন সর্বদা সর্তক রয়েছে এবং তিনি আরো বলেন, অপরিচিত কাউকে বাড়ি ভাড়া দেওয়া থেকে বিরত থাকা ও এলাকায় অপরিচিত আগমনকারী লোকদের ব্যাপারে প্রশাসনকে অবগত করা ও রাষ্ট্রের আইনশৃংখলা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অর্ণিবান চাকমা, ইয়াছির আরাফাত,১২ ইষ্ট বেঙ্গলের মেজর আসিফ,এন এস আইয়ের উপ-পরিচালক মো:শাহজাহান , জেল সুপার রিজিয়া বেগম ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরীসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা,পুলিশ ,বিজিবি ও সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।