বান্দরবানে সাংবাদিকদের সাথে ব্রিগেড কমান্ডারের মতবিনিময়

Picture Army 29 August 2016 (3)বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ৬৯ পদাতিক ব্রিগেডের নতুন যোগদানকৃত ব্রিগেড কমান্ডার মুহম্মদ যুবায়ের সালেহীন এনডিইউ ,পিএসসি। সোমবার সকালে বান্দরবান ব্রিগেডের হলরুমে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় অনুষ্টান অনুষ্টিত হয়। মতবিনিময় অনুষ্টানে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেডের জিটু মেজর আবু সাঈদ মোহাম্মদ মেহেদী হাসান।
এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার বান্দরবান জেলা প্রতিনিধি মিনারুল হক ,দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক ওসমান গণি, দৈনিক যুগান্তর প্রত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি এনামুল হক কাশেমী ,এনটিভির বান্দরবান প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, বাংলাভিশন প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, দৈনিক সাংগু প্রত্রিকার প্রতিনিধি এইচ এম সম্রাট, জিটিভির বান্দরবান প্রতিনিধি মো: ইসহাক,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ,পাহাড় বার্তার প্রতিনিধি বাটিং মার্মা, দৈনিক গিরিদর্পনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল আইয়ের বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ ইসমাইল, বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।
এসময় মতবিনিময় সভায় ৬৯ পদাতিক ব্রিগেডের নতুন যোগদানকৃত ব্রিগেড কমান্ডার মুহম্মদ যুবায়ের সালেহীন এনডিইউ পিএসসি বলেন, পার্বত্য এলাকার শান্তি ও সম্প্রীতি বজায় রাখা সকলের দায়িত্ব । পার্বত্য এলাকার চাঁদাবাজি বন্ধে এলাকার সকলকে এগিয়ে আসতে হবে। সন্ত্রাসীদের অবস্থান ও চাঁদাবাজি পয়েন্ট ও চাঁদাবাজদের সঠিক তথ্য সেনাবাহিনীকে দিয়ে এলাকার সম্প্রীতি রক্ষায় সকলের আরো বেশি বেশি অংশগ্রহনের কথা ব্যক্ত করেন নবাগত ব্রিগেড কমান্ডার ।
ব্রিগেড কমান্ডার আরো বলেন , পার্বত্য এলাকায় সেনাবাহিনী দুর্গম এলাকায় কাজ করছে জনগণের নিরাপত্তার জন্য তাই জনগণের নিরাপত্তা ও জানমাল রক্ষার্থে সেনাবাহিনীর সাথে যোগাযোগ ও পার্বত্য এলাকায় বিশৃংখল সকল কর্মকান্ডের তথ্য সেনাবাহিনীকে প্রদান করে রাষ্ট্রের নাগরিকের দায়িত্ব পালনে পার্বত্য এলাকার জনসাধারণ আরো অগ্রনী ভুমিকা পালন করতে হবে ।
তিনি এসময় সাংবাদিকদের যে কোন সংবাদ প্রকাশে তথ্যভিত্তিক,নিরপেক্ষতা ও গঠনমুলক সমালোচনা করার আহবান জানান। সাংবাদিকদের তিনি এমন খবর প্রকাশ না করার অনুরোধ করেন যাতে করে পার্বত্য এলাকার বিভিন্ন জাতিগোষ্টির সমস্যা সৃষ্টি হয় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।