বান্দরবানে সাড়ে ১৬লক্ষ টাকার ঋণ বিতরণ

পল্লী সঞ্চয় ব্যাংক বান্দরবান শাখার উদ্যোগে ৪৮জন উপকারভোগীর মাঝে সাড়ে ১৬ লক্ষ টাকার ঋণ বিতরণ করা হয়েছে। এছাড়াও সমিতির উপকারভোগীদের মাঝে ফলজ,বনজ ও গাছের চারা বিতরণ করে আয়োজকেরা।

রবিবার (২৯ আগস্ট) সকালে পল্লী সঞ্চয় ব্যাংক বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের কাছে এই ঋণ বিতরণ করেন।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে এবং কোভিড-১৯ এ আক্রান্তদের সেবা প্রদানের জন্য বান্দরবানের ৭টি উপজেলার স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে পল্লী সঞ্চয় ব্যাংক বান্দরবান ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি বলেন, পল্লী সঞ্চয় ব্যাংক বান্দরবান শাখার মাধ্যমে অনেক গরীব ও অসহায় পরিবার তাদের নতুন জীবন শুরু করেছে। পল্লী সঞ্চয় ব্যাংক থেকে ঋণ গ্রহণ করে অনেকের আর্থিক অবস্থার পরিবর্তন হয়েছে।

এসময় অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি,সদর উপজেলা নির্বাহী কর্র্মকর্তা মো.তৌছিফ আহম্মেদ,পল্লী সঞ্চয় ব্যাংক বান্দরবান শাখার জেলা সমন্ধয়কারী মৌসুমী আখতার,শাখা ব্যবস্থাপক দেবব্রত বড়–য়াসহ সরকারি বেসরকারী কর্মকর্তা এবং বিভিন্ন সমিতির উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।