বান্দরবানে ১৩ তম সাউথ এশিয়ান গেমসে পদক বিজয়ীদের সংবর্ধনা

NewsDetails_01

১৩ তম সাউথ এশিয়ান গেমস এ কারাতে, জুডো ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

আজ রবিবার (১৫ডিসেম্বর) বিকেলে জেলা শহরের অরুণ সারকী টাউন হলে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

NewsDetails_03

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার,পৌর মেয়র ইসলাম বেবী, কারাতে ফেডারেশনের কোচার তেত সুকো কিতা মুরা, কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু প্রমুখ।

সংবর্ধনায় ১৩ তম সাউথ এশিয়ান গেমস এর কারাতে, জুডো ও খোখো প্রতিযোগিতার ১৮ জন পদক বিজয়ীদের সম্মাননা দেওয়া। স্বর্ণ পদক বিজয়ীদের এক লক্ষ টাকা, রৌপ্য পদক বিজয়ীদের ৩০ হাজার টাকা ও তাম্র পদক বিজয়ীদের ২০ হাজার টাকা করে সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে কারাতে ইভেন্টে স্বর্ণ পদক বিজয়ী আল আমিন ইসলাম, মারজান আক্তার প্রিয়া, হুমাইরা আক্তার অন্তরাসহ বিভিন্ন ইভেন্টের ৩৮জন পদক বিজয়ী অংশগ্রহণ করে। সংবর্ধনা অনুষ্ঠানের শেষ পর্যায়ে বাংলাদেশ কারাতে ফেডারেশনের পক্ষ থেকে এক কারাতে প্রদর্শনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আরও পড়ুন