বান্দরবানে ৪ মাস মেয়াদী মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স শুরু

মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স
শিক্ষার্থীদের সড়ক আইন সর্ম্পকে সচেতন ও যানবাহন পরিচালনা করার কৌশল সর্ম্পকে জানার জন্য বান্দরবানে শুরু হয়েছে ৪ মাস মেয়াদী মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের মধ্যে এই মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন করেন বিআরটিএ বান্দরবান সার্কেলের সহকারি মোটরযান পরিদর্শক মো: ফাহাদ শিকদার। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক টিআই (শহর ও যানবাহন) মোহাম্মদ সালাহ্ উদ্দীন মামুন, বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী পলাশ কুমার বড়ুয়া, বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সিনিয়র ইন্সট্রাক্টর শুক্স সেন চাকমা, ইন্সট্রাক্টর মোঃ খলিলুর রহমান, সহকারি ইন্সট্রাক্টর উথোয়াই চিং মারমা সহ বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক শিক্ষীকা ও ছাত্র -ছাত্রীবৃন্দরা।
এসময় মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন অনুষ্টানে বক্তারা বলেন, সরকারি ভাবে প্রদানকৃত এই ধরনের ড্রাইভিং প্রশিক্ষণ ছাত্র-ছাত্রীদের অনেক কাজে আসবে এবং এই কোর্সের মধ্য দিয়ে তারা সড়ক আইন ও যানবাহন সর্ম্পকে বিশদ ধারণা লাভ করবে।
আয়োজকেরা জানান, বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের অর্থায়নে বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে ৪ মাস ব্যাপী এই মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স চলবে আর এই প্রথম কোর্সে প্রায় অর্ধশতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।