বান্দরবান কালেক্টরেট স্কুলের লাইব্রেরী উদ্বোধন

বান্দরবানে কালেক্টরেট স্কুলের লাইব্রেরী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানে কালেক্টরেট স্কুলের লাইব্রেরী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানে ২৫ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নব নির্মিত কালেক্টরেট স্কুলের লাইব্রেরী কাম কমন রুমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে বান্দরবান কালেক্টরেট স্কুলের এই নব নির্মিত লাইব্রেরী কাম কমন রুমের শুভ উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবাণ চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন অর রশীদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ, সহকারী কমিশনার নাহিদা আক্তার তানিয়া, বান্দরবান কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিম, বান্দরবান পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,বান্দরবান কালেক্টরেট স্কুলের সহকারী শিক্ষক আব্দুল হক, সম্ভু কুমার সেন, মিজানুর রহমান,জাহিদুল ইসলাম সুমন,মো. সুলাইমান,মো.তৌদিদুর রহমান, মো.জুলফিকারসহ স্কুলের সহকারী শিক্ষক,ছাত্রছাত্রী ও সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেন, কালেক্টরেট স্কুলের শিক্ষার মান বাড়াতে শিক্ষকদের আরো মনোযোগী হতে হবে এবং ছাত্র-ছাত্রীদের পড়ালেখার প্রতি আগ্রহ বাড়ানো নতুন নতুন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে নানা ব্যবহারিক দিক দিয়ে উন্নয়ন করতে হবে।
পরে বান্দরবান সদরের বালাঘাটার থোয়াইংগ্য পাড়া বৌদ্ধ বিহারের এই নব নির্মিত বৌদ্ধ সম্প্রদায়ের বিহারের সীমানা প্রাচীর ও অভ্যন্তরীণ সংযোগ সড়ক নির্মাণের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়ানে ২৫ লক্ষ টাকা ব্যয়ে থোয়াইংগ্য পাড়া বৌদ্ধ বিহারের সীমানা প্রাচীর ও অভ্যন্তরীণ সংযোগ সড়ক নির্মাণের কাজ সম্পর্ন করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।