বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা দুলাল কান্তি দাশের শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন

বান্দরবান জেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা দুলাল কান্তি দাশ
বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও চট্টগ্রামের সাতকানিয়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক এবং বিশিষ্ট সমাজকর্মী ও বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশের পিতা দুলাল কান্তি দাশ রবিবার দিবাগত রাত ১২টায় বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ডের (নমিতা ভবন) নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি লাকী দাশ,টকি দাশ,আন্না দাশ,তাপস কান্তি দাশ,পান্না দাশ(চার কণ্যা ও এক পুত্র সন্তান)সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। এদিকে দুলাল কান্তি দাশের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
আজ সোমবার বেলা ১১ টায় বান্দরবানের কেন্দ্রীয় শ্বশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়। এসময় শেষকৃত্য অনুষ্ঠানে একমাত্র পুত্র তাপস কান্তি দাশ, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, চট্টগ্রামের রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মে হ্লা প্রু, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, ৪,৫,৬ নং ওয়ার্ডের পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগম,বান্দরবান কেন্দ্রীয় দূর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশ, পূর্বাণী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল, সাবেক সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, দূর্গা পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব দাশ রাজেশ্বর, রথযাত্রা উদযাপন পরিষদের ১৮ এর সভাপতি কানু দাশ, শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সভাপতি অরুণ দত্ত,শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রমের সহ-সাংগঠনিক সম্পাদক তপন চক্রবর্তী, মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশ, মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দি এশিয়ান এইজ এর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বান্দরবান সনাতনী সমাজসহ বিভিন্ন স্থরের বাসিন্দারা এইসময় উপস্থিত ছিলেন।
এদিকে দুলাল কান্তি দাশের মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ বান্দরবানের বিভিন্ন মহল থেকে প্রবীন এই ব্যক্তির মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Shimul Ruhul বলেছেন

    Ektu beshi bujhto….Rest in peace…

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।