বান্দরবান থেকে ইয়াবা পাচার করছিলেন এসআই আতিকুল !

বান্দরবান জেলা আদালতে কর্মরত এসআই আতিকুল ইসলাম করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর ২৩ মার্চ ছুটিতে গিয়েছিলেন, আর সেই ছুটির সময়ে ইয়াবা পাচারের সময় গ্রেপ্তার হলেন।

গত সোমবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরের শাহজাহান রোড থেকে তাকেসহ দুজনকে ইয়াবা পাচারের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। আর এসব ইয়াবা বান্দরবান থেকে ঢাকায় পাচার করছিলেন বলে জানা যায়।

মোহাম্মদপুর জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. রওশানুল হক সৈকত জানান, পিকআপে করে ইয়াবা পাচার করা হচ্ছে তথ্য পেয়ে গাড়ির সিট ও দুজনের দেহ তল্লাশি করে ১১ হাজার ৬০০ ইয়াবা উদ্ধার হয়। তাদের কাছে নগদ পাঁচ লাখ ২৫ হাজার টাকাও আছে। তিনি আরো বলেন, গ্রেপ্তারের পর জানা যায় আতিকুল (৪৬) পুলিশের একজন এসআই। আতিকুলের বাড়ি পঞ্চগড়ের তেুঁতুলিয়ায়। তিনি বান্দরবান জেলার কোর্টে কর্মরত, অপরজন রেজাউর রব (৪২) তার সহকারী। তারা দুজন মিলে এই এলাকায় ইয়াবা সরবরাহ করছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম বলেন, দীর্ঘদিন পুলিশ তাদেরকে ধরার জন্য ওঁৎ পেতে ছিল, আজ তাদেরকে ধরতে সক্ষম হই। তিনি জানান, এসআই অপুর্ব কুমার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে করেছেন। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

এদিকে অনুপস্থিতি শেষে কাজে আসার পর তাকে কারণ দর্শানোর নোটিস ও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বান্দরবানের পুলিশ সুপার।

প্রসঙ্গত,২০০০ সালে প্রশিক্ষণ নিয়ে ২০০১ সালে ভর্তি হয়েছে। ব্যাচের সবাই পরিদর্শক পদে পদোন্নতি পেলেও আতিকুল পায়নি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।