বান্দরবান পৌর আ.লীগের ওয়ার্ড কমিটির আলোচনা সভা

বান্দরবান পৌর আ.লীগের ওয়ার্ড কমিটির আলোচনা সভা। ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বান্দরবান পৌর আ.লীগের ওয়ার্ড কমিটির আলোচনা সভা। ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বান্দরবান পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড এর নতুন কমিটির গঠন কল্পে প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শনিবার বিকালে জেলা শহরের ৮নং ওয়ার্ডের হাফেজ ঘোনা এলাকার সাইক্লোন সেন্টারে এই প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্টিত হয়।

৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,যুগ্ন-সাধারণ সম্পাদক কামাল পাশা, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম মুন্না, সাংগঠনিক সম্পাদক ও ৮নং ওয়ার্ড আহব্বায়ক কমিটির সদস্য সচিব মোঃ শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনন্দ দাশ, ৮নং ওয়ার্ড আহব্বায়ক কমিটির আহব্বায়ক শেখ মোঃ তাজুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল মান্নান খান ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান বাচ্চুসহ প্রমুখ। এসময় পৌর আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ড এর নতুন কমিটি গঠন এর সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং দ্রæত নতুন এই কমিটি উপহার দেওয়া হবে বলে ঘোষনা করেন প্রধান অতিথি।
আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং ফের বান্দরবানে বীর বাহাদুর এমপিকে নির্বাচিত করতে বিগত সময়ের মতো নেতাকর্মীদের সংগঠিত করে দলকে আরো শক্তিশালী করতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।