বান্দরবান মহিলা দলের সভাপতি কাজী নিরুতাজ বেগম, সাধারণ সম্পাদক উম্যাসিং মার্মা

কাজী নিরুতাজ বেগমকে সভাপতি ও এ্যাডভোকেট উম্যাসিং মার্মাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল বান্দরবান জেলা শাখার ১০১সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সংগঠটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল বান্দরবান জেলা শাখার সুত্রে জানা যায়, কমিটিতে উম্মে কুলসুম লীনাকে সিনিয়র সহ সভাপতি, শিরিন আক্তারকে যুগ্ম সম্পাদক এবং পম্পি দাশকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে।

এদিকে বান্দরবান জেলা মহিলা দলের নতুন কমিটি ঘোষণাকে স্বাগত জানিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা বলেন, আন্দোলন সংগ্রামে মহিলা দলের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি আরো বলেন, ২৭নভেম্বর কেন্দ্রীয় মহিলা দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে জেলা মহিলা দলের সফল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়, এরই ধারাবাহিকতায় যাচাই বাচাই করে যোগ্য নারীদের কমিটিতে অন্তভুক্ত করলো কেন্দ্রীয় মহিলা দল।

বান্দরবান জেলা মহিলা দলের সভাপতি কাজী নিরুতাজ বেগম বলেন, কেন্দ্রিয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.শাহানারা আক্তার শানুসহ জেলার দায়িত্বপ্রাপ্ত সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমার কাজের মুল্যায়ন করেছে এবং আমাকে আবারোও বান্দরবান জেলা মহিলা দলের সভাপতির দায়িত্ব দিয়েছে এইটা আমার জন্য বড় পাওয়া আর নতুন একটি চ্যালেঞ্জ।

তিনি আরো বলেন, আগামী দিনে বান্দরবান জেলা মহিলা দলকে আরো সুসংগঠিত করা এবং এলাকার উন্নয়নে কাজ করে যাবে নতুন এই কমিটির সদস্যরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।