বান্দরবান সদর উপজেলা পরিষদের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বান্দরবান সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার (৫ জুন) বিকেলে সদর উপজেলা পরিষদে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সদর উপজেলা এর বাস্তবায়নে প্রায় ৫কোটি ৬১লক্ষ ৮০ হাজার টাকা ব্যয়ে সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর কাজের শুভ উদ্বোধন করা হয় ।

অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,উপজেলা নির্বাহি কর্মকর্তা তৌছিফ আহম্মেদ,অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুছ ফরাজী,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী নাজমুস সাদাত মো.জিল্লুর রহমান,প্যানেল মেয়র সৌরভ দাশ (শেখর) ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)এর সদর উপজেলা প্রকৌশলী মো.রবিউল ইসলাম,সহকারী প্রকৌশলী আমানুর রহমানসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে আর এই কাজগুলো বাস্তবায়িত হলে বান্দরবানের চেহারা অনেকটাই পাল্টে যাবে। এসময় মন্ত্রী ঠিকাদারদের সঠিকভাবে কাজ সমাপ্ত করার নির্দেশনা প্রদান করেন এবং প্রকৌশলীদের সরকারি দরপত্র মোতাবেক কাজের গুনগত মান ঠিক রাখা ও বাস্তবায়নের নির্দেশ প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।