বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যায়ের মাঠ প্রাঙ্গনে এই বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) দীপ্তি কণা, বান্দরবান সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্মৃতিকণা দে,দুনীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি অংচমং মারমা,জেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি দীপ্তি কুমার বড়ুয়াসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম বক্তব্য রাখতে গিয়ে বলেন,পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতির প্রতি প্রত্যোক ছাত্র-ছাত্রীকে মনোযোগী হতে হবে। সুস্থভাবে বেঁচে থাকতে শুধু পড়ালেখা নয় ও ক্রীড়া ও সংস্কৃতির চর্চা প্রয়োজন। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন কাজ করে যাচ্ছে ,আমাদের শিক্ষক ও ছাত্র -ছাত্রীদের তাই সময় নষ্ট না করে যোগ্যতার প্রমাণ দিতে হবে এবং সঠিকমানের পড়ালেখার করে নিজ নিজ স্থান থেকে স্বপ্নের শিখরে পৌঁছে দেশের উন্নয়নে কাজ করতে হবে।
এসময় বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ,ছাত্র-ছাত্রীদের বিভিন্ন গান,নাচ উপস্থিত দর্শকদের নজর কাড়ে। পরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার দেওয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।