বান্দরবান সরকারী মহিলা কলেজে স্নাতক কোর্স চালু হচ্ছে

বান্দরবানের শিক্ষা ব্যবস্থায় সংকট ও উত্তরণ নিয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর সাথে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর মত বিনিময়
নারী শিক্ষায় বান্দরবানকে এগিয়ে নিতে এবার বান্দরবান সরকারী মহিলা কলেজে স্নাতক কোর্স চালু হচ্ছে। আজ মঙ্গলবার সকালে সচিবালয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর সাথে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পির সৌজন্য সাক্ষাতে শিক্ষামন্ত্রী নাহিদ এই ঘোষনা দেন। এসময় বান্দরবানের শিক্ষা ব্যবস্থায় বিদ্যমান সংকট ও উত্তরণ নিয়েই ঘন্টা ব্যাপি মত বিনিময় সভায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর বিভিন্ন দাবীর প্রেক্ষিতে এই সময় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দ্রুত সময়ের মধ্যে বান্দরবান সরকারী মহিলা কলেজে স্নাতক কোর্স চালু, বান্দরবান সরকারী কলেজে ৮তলা নতুন ভবনসহ আধুনিক মানের ছাত্রাবাস নির্মান, স্কুল কলেজে শিক্ষক সংকট নিরসনসহ বিভিন্ন বিষয়ে অঙ্গিকার ব্যক্ত করেন। একই সাথে জেলার উপজেলা সমূহেও শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপের কথা বলেন শিক্ষামন্ত্রী।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, বান্দরবানের শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য নতুন অনেক পদক্ষেপ গ্রহন করা হয়েছে,দ্রুত তা বাস্তবায়ন করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।