বিশেষ বর্ধিত সভায় যোগ দিচ্ছেন বান্দরবান আওয়ামী লীগের ২২ নেতা

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠার ৬৯তম বার্ষিকী উপলক্ষে গণ ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিচ্ছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতারা।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বান্দরবান জেলার উপজেলা পর্যায়ে সভাপতি সাধারন সম্পাদক, জেলার দুই পৌরসভার সভাপতি,সাধারন সম্পাদক এবং জেলার সিনিয়র নেতৃবন্দসহ বান্দরবান থেকে মোট ২২জন কাল সকাল ১১টায় গণ ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ বর্ধিত সভা ডেকেছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীতে দল ও দেশ পরিচালনার নেতৃত্ব নিয়ে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন দলের গুরুত্বপূর্ণ এ বর্ধিত সভা থেকেই আসতে পারে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও সিদ্ধান্ত।
দেশ পরিচালনায় যোগ্য সংগঠন হিসাবে আওয়ামী লীগের বিকল্প নেই এমন বার্তাই দেশের জনগণের কাছে পৌঁছাতে চায় আওয়ামী লীগ। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনাই দিবেন ক্ষমতাসীন দলের হাইকমান্ড। দলটির একাধিক সিনিয়র নেতার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।
নেতারা মনে করেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিয়ে দলের হাইকমান্ড এ বর্ধিত সভায় সে দিকনির্দেশনাই দিবেন। এবং তৃণমূলের নেতৃত্ব নিয়ে অভ্যন্তরীণ বিরোধ এ সভা থেকেই নিষ্পত্তি হবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও নেতাদের মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে সরকারের উন্নয়নের কথা প্রচারেরও নির্দেশ দেবেন দলীয় সভাপতি।
এই ব্যাপারে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে জেলা আওয়ামী লীগের নেতারা প্রস্তুতি নিয়েছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।