বীর বাহাদুরের নির্দেশে আলীকদমের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে তৎক্ষনিক সহায়তা প্রদান

আলীকদমে ত্রান বিতরণ করছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ
বান্দরবানের আলীকদম উপজেলাধীন ১নং ইউনিয়নের ২ নং ওয়াডের অন্তর্গত পশ্চিম বাজার পাড়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭ পরিবারকে পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উসৈশিং) এমপির নির্দেশে দেখতে ও সমবেদনা জানাতে যান বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে তৎক্ষনিক নগদ অর্থ, এক বস্তা চাউল ও পরিবারের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র প্রদান করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং র্মামা,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংরিমং মার্মা,১নং আলীকদম ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি সমরঞ্জন বডুয়া,কামরুল হাসান টিপু ও আলীকদম উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
স্থানীয়রা জানান, আজ সকাল শুক্রবার সকালে আলীকদম পশ্চিম বাজার পাড়া একটি বাড়ীর গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে ও সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় ও লামা ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স এর প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে, এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ।
এদিকে অগ্নিকান্ডের পরপর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আলীকদম সেনা জোনের পক্ষ থেকে শাড়ী,লুঙ্গি,খাদ্যদ্রব্য ও প্রাথমিক চিকিৎসা ও ঔষুধ প্রদান করা হয়।
আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা পাহাড়বার্তাকে বলেন, পার্বত্য প্রতিমন্ত্রী মহোদয়ের নির্দেশে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান করা হয়। প্রতিমন্ত্রী বীর বাহাদুর মহোদয় বান্দরবানের সাধারণ মানুষ সেবা ও সমাজের উন্নয়ন এবং অসহায়দের সহায়তায় সদা নিবেদিত। তিনি আর বলেন, আমাদের প্রিয় অভিভাবক প্রতিমন্ত্রী মহোদয় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন ও পাশে থাকবেন বলে জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।