মন্ত্রী হওয়ার পর বীর বাহাদুরের প্রথম সফর রোয়াংছড়িতে

বীর বাহাদুর উশৈসিং এমপি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পূর্নমন্ত্রী হিসাবে শপথ গ্রহনের পর বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় যাচ্ছেন। আর এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে উপজেলাটিতে।
সূত্রে জানা গেছে গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বান্দরবান ৩০০ নং আসন থেকে বীর বাহাদুর উশৈসিং সংসদ সদস্য নির্বাচিত হন। গত ৬ জানুয়ারী নতুন সরকার মন্ত্রী পরিষদ গঠন করলে তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে দায়িত্ব পান। নতুন সরকারের দায়িত্ব পাওয়ার পর এ প্রথম সফরের যাচ্ছেন রোয়াংছড়িতে।
এদিকে রোয়াংছড়িবাসীর তথা পার্বত্য জেলার প্রিয় নেতা মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে সাক্ষাতের অপেক্ষায় রয়েছেন স্থানীয় এলাকাবাসীরা। দলীয় সূত্রে জানা গেছে, প্রথম সরকারি সফর এসে রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারে পারিবারিক ভাবে ধর্মীয় কৌশল কর্ম সম্পাদনসহ সরকারি বিভিন্ন কর্মসূচী পরিদর্শন ও দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করা কথা রয়েছে।
এই ব্যাপারে উন্নয়ন বোর্ডের উপ সহকারি প্রকৌশলী মো: এরশাদ বলেন,মন্ত্রীর এ সফরকে ঘিরে উন্নয়ন বোর্ডের ৪৮ কোটি টাকা ব্যয়ের রোয়াংছড়ি উপজেলা-রুমার উপজেলা সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।