মাটিরাঙ্গার ভূমি অফিসে সেবা নিশ্চিত করেছেন এসিল্যান্ড রায়হানুল

মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন-ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়
মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন-ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়
কর্মের প্রতি একাগ্রতা, সততা এবং সাহসীকতার প্রতীক ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন। যোগদানের কয়েক মাসেই খাগড়াছড়ির মাটিরাঙ্গার ভূমি ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছেন নিজের কাজের প্রতি ভালোবাসা দিয়েই। মাটিরাঙ্গা ভ‚মি অফিসে সেবা গ্রহিতাদের ভোগান্তি কমিয়ে নাগরকি সেবা নিশ্চিত করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মোহাম্মদ রায়হানুল হারুন।

বৃহস্পতিবার বিকালে মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন এর বিদায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তার সম্পর্কে এভাবেই নিজের অভিব্যাক্তি প্রকাশ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান।

আবাসিক প্রকৌশলী ও মাটিরাঙ্গা অফিসার্স ক্লাব‘র সাধারন সম্পাদক কাজী মো: আমান উল্যাহ, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মারিাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আশরাফ উদ্দিন খোন্দকার ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন তার বিদায়ী বক্তব্যে বলেন, মাটিরাঙ্গায় যোগদানের পর উপজেলা নির্বাহী অফিসারের পরামর্শ ও সহযোগিতায় আমি চেষ্টা করেছি নাগরিকদের হয়রানী কমাতে, কমসময়ে নাগরিক সেবা নিশ্চিত করতে। নানা প্রতিকুলতার মাঝেও ভুমি সংক্রান্ত যেকোন সমস্যা সমাধানে সময় ক্ষেপন না করতে।

মাটিরাঙ্গা ভ‚মি অফিসকে দুর্নীতিমুক্ত করার জন্য তার নিষ্ঠা ও সততার প্রশংসা করে বক্তারা বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তার মতো সৎ ও দক্ষ কর্মকর্তার প্রয়োজন বলে মতপ্রকাশ করে তার উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

প্রসঙ্গত, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন-কে পদোন্নতি জনিত কারণে মাটিরাঙ্গা থেকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়। ২৯ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে ২০১১ সালে সরকারী চাকুরীতে ময়মনসিংহ জেলা দিয়ে তার কর্মজীবন শুরু করেন। কর্মজীবনে ফেনী, সুনামগঞ্জের পর চলতি বছরের জুন মাসে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদানের পাঁচ মাসের মাথায় তিনি পদোন্নতি লাভ করেন।

পরে পদস্থ বিভাগীয় কর্মকর্তাদের সাথে নিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন-ক্রেষ্ট ও উপহার প্রদান করেন। একই সময় মাটিরাঙ্গা অফিসার্স ক্লাব, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হেডম্যান এসোসিয়েশন ও সামাজিক সংগঠন বন্ধু জুনিয়রের পক্ষ থেকে ফুল ও উপহার-সামগ্রী তুলে দেয়া হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।