মামলা প্রত্যাহারের দাবিতে কাপ্তাইয়ের রাইখালি ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের বিক্ষোভ

মামলা প্রত্যাহারের দাবিতে কাপ্তাইয়ের রাইখালি ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের বিক্ষোভ
রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. মিজান সহ ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক মো. রাসেলের বিরুদ্ধে জেএসএস কর্তৃক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকালে রাইখালীর ফেরীঘাট মোড়ে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
রাইখালী ইউনিয়ন আওয়ামলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ম্যংক্য মারমার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন রাইখালি ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নূর উদ্দিন সুমন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ.আর লিমন, রাইখালী ইউপি যুবলীগের সভাপতি বিপ্লব সেন, সাধারণ সম্পাদক মো. নাছির, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আরিফ, সাধারন সম্পাদক উজ্জল বড়ুয়া প্রমুখ।
প্রতিবাদ সভায় রাইখালী ইউনিয়ন জেএসএসের সদস্য উচামং মারমা, রাইখালী ইউপির ৫নং ওয়ার্ড এর সভাপতি কংহ্লা অং মারমা কর্তৃক রাইখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. মিজান সহ ইউনিয়ন যুবলীগের যুগ্ন সম্পাদক মো. রাসেলের বিরুদ্ধে দায়ের করা রাঙামাটি কোর্টে গত ডিসেম্বর মাসে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানানো হয় অন্যথায় আওয়ামীলীগ ও ছাত্রলীগের পক্ষ হতে কঠোর কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।