যারা বিএনপি’কে ভালবাসে তারা দলে বিশৃঙ্খলা সৃষ্টি করবে না : মাম্যাচিং

রোয়াংছড়িতে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান অনুষ্ঠানে জেলা বিএনপি’র সভানেত্রী মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা
যারা বিএনপিকে ভালবাসে তার কোন দিন দলের অমঙ্গল চাইবে না এবং দলে বিশৃঙ্খলা সৃষ্টি করবে না। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন কালে একথা বলেন বান্দরবান জেলা বিএনপি’র সভানেত্রী মাম্যাচিং।
জেলা বিএনপির সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলার রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস প্রাঙ্গনে শতাধিক নেতাকর্মীর অংশ গ্রহনের মধ্য দিয়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান শুরু হয়। রোয়াংছড়ি উপজেলার বিএনপি সভাপতি অব:মাষ্টার মং চাথোয়াই প্রু মারমা সভাপতিত্বে আলোচনা সভায় জেলা বিএনপি’র সভানেত্রী মাম্যাচিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন, উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন তঞ্চঙ্গ্যা,রোয়াংছড়ি সদর ইউপির ৩ ওয়ার্ড মেম্বার গাধিলাল তঞ্চঙ্গ্যা,অংশৈচিং মারমা প্রমুখ।
জেলা বিএনপি’র সভানেত্রী মাম্যাচিং জাতীয় সংসদের নির্বাচনকে সামনে রেখে দলে শৃঙ্খলা বজায় রেখে দলের চেয়ারপার্সন খালেদা জিয়া হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করা আহব্বান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।