রাঙামাটিতে একটি পাহাড় একটি খামার কর্মসূচীর উপকারভোগীদের উপকরণ বিতরণ

Rangamati Pic-30-08-16--রাঙামাটিতে পার্বত্য জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়নাধীন একটি পাহাড় একটি খামার কর্মসূচীর উপকারভোগীদের প্রদর্শণী উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে রাঙামাটি কৃষি সম্প্রসারণ বিভাগের সহযোগীতায় কৃষি বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ে সদর উপজেলার বিলাইছড়ি পাড়ার একটি পাহাড়ে বসবাসরত ৪টি পরিবারের মধ্যে প্রতিটি পরিবারকে ১২টি মুরগীর ছানা, ৪টি পিগ, ২টি ছাগল ছানা, ২ব্যাগ গবাদীপশুর খাবার ও ফলজ চারা বিতরণ করা হয়। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের প্রদর্শণী উপকরণগুলো বিতরণ করেন। এ সময় রাঙামাটি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালাক রমনী কান্তি চাকমা, কৃষি প্রশিক্ষণ কর্মকর্তা কৃষ্ণ প্রসাদ মল্লিক ও কৃষি প্রকৌশলী দেবাশীষ চাকমা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, কৃষিবান্ধব বর্তমান সরকারের আন্তরিকতায় এ জেলায় বসবাসরত মানুষের কৃষি ও আত্মসামাজিক উন্নয়নে জেলা পরিষদ সবসময় কাজ করে যাচ্ছে। আগামীতেও এ উন্নয়ন অব্যাহত থাকবে।
তিনি উপস্থিত উপকারভোগীদের উদ্দ্যেশে বলেন, তৃণমূল পর্যায়ের মানুষের উন্নতির কথা ভেবে পরিষদ এ পাইলট প্রকল্প হাতে নিয়েছে। এখন এটিকে বাস্তবায়ন করা আপনাদের দায়িত্ব। আপনাদের সুকর্মের প্রতিফলন হলেই এই প্রকল্প ভবিষ্যতে দীর্ঘমেয়াদী হবে।

আরও পড়ুন
Loading...