রাঙামাটিতে শীতার্তদের মাঝে যুবলীগ নেতার কম্বল বিতরণ

রাঙামা‌টি‌তে যুবলীগ নেতা মোঃ ছলিম উল্লাহ সে‌লিম এর ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে ৫ শতা‌ধিক অসহায় ও দুস্থ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শ‌নিবার (২২ জানুয়ারি) সকা‌লে রাঙামাটি মহিলা কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠা‌নে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

‌তি‌নি ব‌লেন, অসহায় ও দ‌রিদ্র জন‌গোষ্ঠীর পা‌শে দাঁড়া‌নো প্র‌তি‌টি স্বচ্ছল মানু‌ষের দা‌য়িত্ব ও কর্তব্য। মান‌বিকতার জায়গা থে‌কে শীতার্থ মানু‌ষের মা‌ঝে ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে শীতবস্ত্র বিতরণ প্রশংসনীয় উ‌দ্যোগ। তি‌নি অসহায় ও দ‌রিদ্র মানু‌ষের পা‌শে দাঁড়া‌তে সমা‌জের অন্যান্য বিত্তশালী‌দের এ‌গি‌য়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠা‌নে যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মোঃ ছলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান , পৌর কাউন্সিলর জোসনা বেগম, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম মুন্না প্রমূখ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. suman বলেছেন

    আমরা সাধারণ জনগণ ভ্যাট-ট্যাক্স দিচ্ছি। আর এই ভ্যাট-ট্যাক্স এর টাকায় উন্নয়ন প্রকল্প নামক বিভিন্ন কার্যক্রম স্বভাবতই ক্ষমতাসীন দল আওয়ামী পুষ্ট নেতা-নেতৃরাই মনোনীত ও বাস্তবায়ন করে থাকে। উন্নয়ন ও প্রকল্পের কাজ যে মাত্রাই হয়ে থাকুকনা কেন! জবাবদিহীতা হীন কাজের সফলতা-বিফলতা যাই হওক, মোটা অংকের টাকা ঠিকই কার্যক্রমের সঙ্গে জড়িত সকল শ্রেণীর লোকের পকেটে ভাগ-ভাতোয়ারা পৌছে যায়।
    আর সেই টাকায় চলে লোক দেখানো বিভিন্ন সর্বনাম যেমন- দান, সহযোগিতা, সহায়তা, বিতরণ ইত্যাদি নামের কার্যক্রম। আর এসব কার্যক্রমের উপকারভোগী সেই বিতরণকারী রাজনৈতি দলেরই লোক।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।