রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় আহত ২০

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় আহতরা চিকিৎসা নিচ্ছে।
রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় আহতরা চিকিৎসা নিচ্ছে।
রাঙামাটি শহরের রেডিও স্টেশন সংলঘ্ন শিমুলতলী এলাকায় সড়ক দূর্ঘটনায় ২০জন আহত হয়েছে বলে রাঙামাটি মেডিকেল হাসপাতাল সূত্রে জানা গেছে। রোববার বিকেল সোয়া ৪টায় এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাহাড়িকা পরিবহনের একটি বাস (রাঙামাটি জ- ০৪০০৩২) চট্টগ্রাম থেকে রাঙামাটিতে আসার সময় একটি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে অপর একটি অটোরিক্সা (রাঙামাটি ১১-থ ৫১৪) সাথে মুখোমুখি সংঘর্ষে বাস ও অটোরিক্সাটি ৩০ ফুট পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বাস ও অটোরিক্সাতে থাকা ২০ জন যাত্রী আহত হন।
রাঙামাটিতে দূর্ঘটনা কবলিত বাস
রাঙামাটিতে দূর্ঘটনা কবলিত বাস
দূর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনী, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি নিয়ে আসে। পরে গুরুতর আহত রবি মোহন তঞ্চঙ্গ্যা(৭৫), জটিলা তঞ্চঙ্গ্যা(৬৫), যতীষ তংঞ্চঙ্গ্যা(৪৮), বিপ্লব ধর(৪৫), মঞ্জু দেব(৫০), পুর্নবালা চাকমা(৪৫) নামের ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি বাকি আহতরা হলেন জ্যোতি চাকমা, লায়লা বেগম, আবু কালাম, জাকির হোসেন, ঝিনুক চাকমা, দিপল চাকমা, মঙ্গলী দাশ, সানজিদা, মমতা চাকমা। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। ঘটনাস্থলে আহত অটোরিক্সা ড্রাইভার দিপল চাকমা জানান, তিনি বগা পাড়া থেকেপাঁচজন যাত্রী নিয়ে আসার সময় একটি বাস ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটি আসনের জাতীয় সংসদ সদস্য ঊষাতন তালুকদার এবং জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন
ঘটনাস্থল পরিদর্শন করেছেন সংসদ সদস্য ঊষাতন তালুকদার এবং জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন
ঘটনার প্রত্যক্ষদর্শী কুতুব উদ্দীন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি বাস ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায় এ সময় বাসের ধাক্কায় একটি সিএনজি অটোরিক্সা বাসের সাথে নীচে পড়ে যায়। বাসের নীচ থেকে অন্তত ১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রাঙামাটি সিভিল সার্জন স্নেহ কান্তি চাকমা জানান, আহতের সংখ্যা ২০, তবে নিহতের ঘটনা ঘটেনি, আশঙ্খাজনক ভাবে ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে আহতদের খবর নিতে রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার, জেলা প্রশাসক সামসুল আরিফিন, সিভিল সার্জ ডাঃ স্নেহ কান্তি চাকমা ঘটনাস্থল ও রাঙামাটি সদর হাসপাতাল পরিদর্শন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।