রাঙামাটির সৌন্দর্য্যকে বিশ্বের দৌড়গোড়ায় পৌঁছে দিতে প্রয়োজন সম্মিলিত উদ্যোগঃ জেলা প্রশাসক সামশুল আরেফিন

রাঙামাটির কাউখালীতে পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্ভোধন করেন  জেলা প্রশাসক সামশুল আরেফিন
রাঙামাটির কাউখালীতে পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্ভোধন করেন জেলা প্রশাসক সামশুল আরেফিন
রাঙামাটির জেলা প্রশাসক সামশুল আরেফিন বলেছেন,অপার সম্ভাবনার জেলা রাঙামাটির গুরুত্ব ও সৌন্দর্য্যকে বিশ্বের দৌড়গোড়ায় পৌছে দিতে সকলকে সম্মিলিত উদ্যোগ নিতে হবে। সকলকে উপলব্ধি করতে হবে এবং সম্ভাবনাকে সম্মিলিত কাজে লাগাতে এগিয়ে আসতে হবে। সকলের মধ্যে আন্তরিকতা এবং সৌহার্দপূর্ন পরিবেশ বজায় থাকলে যেকোন কঠিন কাজ সহজে বাস্তবায়ন করা যায়। তিনি শনিবার কাউখালীতে একটি বাড়ী একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্ভোধন ও তার সম্মানে আয়োজিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন,পূর্বে রাঙামাটি তথা পার্বত্য এলাকাকে সরকারী চাকুরীজীবীদের জন্য পানিসমেন্ট হিসেবে দেখা হতো কিন্তু এখন তা পুরোপুরি ভিন্ন। জেলা প্রশাসক সামশুল আরেফীন আরো বলেছেন,পার্বত্য চট্রগ্রামের প্রতিটি এলাকার আর্থসামাজিক উন্নয়নের জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের দিন বদলের সনদ বাস্তবায়ন করতে হলে পার্বত্য চট্রগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে। তিনি উন্নয়নের পূর্বশর্ত হিসেবে এলাকায় সম্প্রদায়ির সম্প্রীতি বজায় রেখে সকলকে সৌহার্দপূর্ন পরিবেশে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ভোধনী ও বিদায়ী সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম চৌধুরী,ভাইস চেয়ারম্যান মংসুউ চৌধুরী,কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পরিনয় চাকমা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরন সাহা ।

আরও পড়ুন
Loading...