রাঙ্গামাটিতে প্রচারণায় পিছিয়ে নেই জাতীয় পার্টির প্রার্থী

NewsDetails_01

রাঙ্গামাটিতে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনী প্রচারনা
রাঙ্গামাটিতে বড় তিন দলের সাথে পাল্লা দিয়ে সমান প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি (এরশাদ) সমর্থিত প্রার্থী এ্যাডভোকট পারভেজ তালুকদার। বয়সে তরুন এ প্রার্থী গত কয়েকদিন ধরে জেলা প্রত্যন্ত অঞ্চলে নিজ দলের নেতাকর্মীদের নিয়ে পথসভা ও গনসংযোগ চালাচ্ছেন. দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।
আ.লীগ, বিএনপি ও জেএসএসের তুলনায় জনসমর্থনে পিছিয়ে থাকলেও প্রচারই প্রসার এ ধারণাকে মাথায় নিয়ে পাহাড়ি বাঙালি বিভেদ নাই, লাঙ্গল মার্কায় ভোট চাই, এই শ্লোগানে নির্ঘুম প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টির এই প্রার্থী। আজ বৃহৎস্পতিবার সারাদিন পথসভা ও গণসংযোগ করেছেন কাউখালী উপজেলায়। এর আগেরদিন তিনি নানিয়ারচর উপজেলায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন।
এই ব্যাপারে এ্যাডভোকট পারভেজ তালুকদার জানান, তিনি নির্বাচিত হলে রাঙ্গামাটি জেলার ৮০ হাজার পরিবারের প্রতিটিতে একটি করে চাকরি দেয়ার ব্যবস্থা, রাঙ্গামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে পার্বত্যবাসীর জন্য শতকরা ৩০ ভাগ কোটার ব্যবস্থা, গার্মেন্টস ফ্যাক্টরীসহ ফলমুলের হিমাগার ফ্রুট ইন্ডাষ্ট্রি স্থাপন, রাঙ্গামাটিতে আরো বেশি পর্যটন শিল্প গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দুরীকরন ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রসারিত করা। পথসভা ও গণসংযোগে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান এই প্রার্থী।

আরও পড়ুন