রাঙ্গামাটিতে প্রচারণায় পিছিয়ে নেই জাতীয় পার্টির প্রার্থী

রাঙ্গামাটিতে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনী প্রচারনা
রাঙ্গামাটিতে বড় তিন দলের সাথে পাল্লা দিয়ে সমান প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি (এরশাদ) সমর্থিত প্রার্থী এ্যাডভোকট পারভেজ তালুকদার। বয়সে তরুন এ প্রার্থী গত কয়েকদিন ধরে জেলা প্রত্যন্ত অঞ্চলে নিজ দলের নেতাকর্মীদের নিয়ে পথসভা ও গনসংযোগ চালাচ্ছেন. দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।
আ.লীগ, বিএনপি ও জেএসএসের তুলনায় জনসমর্থনে পিছিয়ে থাকলেও প্রচারই প্রসার এ ধারণাকে মাথায় নিয়ে পাহাড়ি বাঙালি বিভেদ নাই, লাঙ্গল মার্কায় ভোট চাই, এই শ্লোগানে নির্ঘুম প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাতীয় পার্টির এই প্রার্থী। আজ বৃহৎস্পতিবার সারাদিন পথসভা ও গণসংযোগ করেছেন কাউখালী উপজেলায়। এর আগেরদিন তিনি নানিয়ারচর উপজেলায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন।
এই ব্যাপারে এ্যাডভোকট পারভেজ তালুকদার জানান, তিনি নির্বাচিত হলে রাঙ্গামাটি জেলার ৮০ হাজার পরিবারের প্রতিটিতে একটি করে চাকরি দেয়ার ব্যবস্থা, রাঙ্গামাটি প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে পার্বত্যবাসীর জন্য শতকরা ৩০ ভাগ কোটার ব্যবস্থা, গার্মেন্টস ফ্যাক্টরীসহ ফলমুলের হিমাগার ফ্রুট ইন্ডাষ্ট্রি স্থাপন, রাঙ্গামাটিতে আরো বেশি পর্যটন শিল্প গড়ে তোলার মাধ্যমে বেকারত্ব দুরীকরন ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রসারিত করা। পথসভা ও গণসংযোগে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান এই প্রার্থী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।