রাঙ্গামাটিতে সিএনজি অটোরিক্সা খাদে পড়ে বউ-শ্বাশুড়ী নিহত

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় সিএনজি অটোরিক্সা খাদে পড়ে একই পরিবারের শ্বাশুড়ী ও বউ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৪ জন।আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে গামারী বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন রুপ্না সেন (৭০) ও তার পুত্রবধু তরুলতা সেন (৪০)।
স্থানীয়রা জানায়, সকালে রাজস্থলী থেকে ৫ জন যাত্রী নিয়ে চন্দ্রঘোনার দিকে যাচ্ছিল অটোরিক্সাটি। কিন্তু উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুপ্না সেন নিহত হন। আহত ৫ জনকে প্রথমে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সংকটাপন্ন অবস্থায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজস্থলী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা তরুলতা সেনের মৃত্যু ঘটে।
নিহত রুপ্না সেন ও তরুলতা সেন, রাজস্থলী সরকারি কলেজের প্রফেসর বিশ্বজিৎ সেনের মা এবং স্ত্রী। ঘটনায় বিশ্বজিৎ সেন, ছেলে সুর্যসেনও আহত হয়েছেন। আহত অন্য দুজন হচ্ছেন পাবনা টিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ ও চালক পারভেজ। রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ সাদেক তরুলতা সেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিক্সটি আটক করেছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হবে।

আরও পড়ুন
Loading...