রাজনীতির নামে পাহাড়ে প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজি চলছে : দীপংকর তালুকদার

রাঙামাটিতে সংবাদ সম্মেলনে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
রাজনীতির নামে যারা পাহাড়ে প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজি করছে, তাদের প্রতিরোধ করতে সাধারন মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। মানুষ অস্ত্রের কাছে আর জিম্মি থাকতে চায় না। শনিবার সকালে আগামী ২৮ জানুয়ারী মহাসামাবেশ উপলক্ষে রাঙামাটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।
তিনি বলেন, পাহাড়ে এখনও নানা ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের কর্মসুচী। পাহাড়ে যতক্ষণ অবৈধ অস্ত্র উদ্ধার করে সন্ত্রাস নির্মূল না হবে, ততক্ষণ পর্যন্ত রাজপথে সন্ত্রাস বিরোধ আন্দোলন চালিয়ে যাবো। এর অংশ হিসেবে পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানের দাবিতে রোববার (২৮ জানুয়ারি) রাঙামাটিতে সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।
এটি কোনো দলীয় কর্মসূচি নয় উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাসের ছোবল থেকে রক্ষা পেতে সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ কর্মসূচি দিয়েছে। সমাবেশ অত্যন্ত শান্তিপূর্ণ হবে বলে আশা প্রকাশ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুছা মাতব্বর,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংশু ছাইন চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।