রামগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারীসহ ৪ জন আহত

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে আজ শুক্রবার(১৪ মে) দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন পথচারীসহ ৪ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপোরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে এ দুঃঘটনা ঘটে। আহতরা হলেন, ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের ডুল্যাছড়ি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মোঃআনোয়ার হোসেন (২২),পথচারী মোঃ সাগর আহম্মদ (৩২)ও তার মেয়ে ইসরাত জাহান সাদিয়া (৪) এবং মোঃ ইকবালের মেয়ে জান্নাতুল ফেরদৌস (৩)।পথচারী সকলেই দরগাপাড়ার বাসিন্দা।

জানা যায়,খাগড়াছড়ি-ফেনী সড়কের উপর রামগড় পৌরসভা সংলগ্ন রানার দোকানের পাশে এ দূর্ঘটনা ঘটে। ঈদের দিন বন্ধুদের সাথে রামগড় ঘুরতে এসে ফিরে যাওয়ার সময় পিছন থেকে অজ্ঞাত নামা মোটরসাইকেলের ধাক্কায় আনোয়ারের চালিত মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়া দুই শিশুসহ তিন পথচারীকে ধাক্কা দেয়। এতে চালক ও পথচারীরা গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাঃ তূর্য্য চাকমা প্রাথমিক চিকিৎসা শেষে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরন করেন।

রামগড় থানার উপপরিদর্শক (এস আই) সালাউদ্দিন বলেন, পিছন দিক থেকে আসা অজ্ঞাতনামা মোটর সাইকেলের ধাক্কায় আনোয়ারের চালিত মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে । এ বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।