রোয়াংছড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : আটক ১

মো: ইলিয়াস
বান্দরবানের রোয়াংছড়িতে গত বুধবার রাত দেড়টার দিকে ঘরের শোয়ার কক্ষে প্রবেশ করে ৭ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে মো: ইলিয়াস (৩৫) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে সোর্পদ করা হয়েছে। আটককৃত যুবক মো: ইলিয়াস (৩৫) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় পুরানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড পুরানগর গ্রামের বাসিন্দা মো: মুক্তার আহাম্মদ এর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, মো: ইলিয়াস পুরানগর থেকে রোয়াংছড়িতে এসে ওয়াগই পাড়া এলাকার ফায়ার সার্ভিস স্টেশনে পাশে মুড়ির দোকান দিয়ে ব্যবসা করতেন। গত বুধবার মাঝ রাতে তার পাশে চা দোকানীর মেয়ে এই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন।
ছাত্রীর বাবা (কিনারাম তঞ্চঙ্গ্যা) বলেন, বুধবার রাতে প্রায় দেড়টা দিকে হঠাৎ আমার মেয়ের চিৎকারের শব্দ শুনে আমার স্ত্রীরসহ মেয়ে শোয়ার ঘরে দিকে ছুটে যায়। তখন আমার দোকানের পাশের দোকানদার মো: ইলিয়াস আমার মেয়ে শোয়ার ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে আমি মো: ইলিয়াসকে ধরিয়ে ফেলি এবং পরে স্থানীয়রা এগিয়ে এসে ইলিয়াসকে আটক করে।
তিনি আরো বলেন, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যাকে ঘটনা ব্যাপারে অবহিত করা হলে তিনি এসে রোয়াংছড়ি থানার পুলিশকে খবর দেওয়ার পর পুলিশ মো: ইলিয়াসকে নিয়ে যায়।
এই ব্যাপারে রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম বলেন, বুধবার রাতে ভিক্টিম কিশোরী ঘরের প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টাকালে ইলিয়াসকে স্থানীয়রা আটক করে পুলিশকে খবর দেয়। এতে পুলিশ সংবাদ পেয়ে তাকে থানা নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।