রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী
বান্দরবান জেলার রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান রোয়াংছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা (লুছোঅং), রোয়াংছড়ি সদর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান অংশৈমং মারমা,সিনিয়র সহকারি শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যা,উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরে প্রোগ্রামার রাশেদুল আলম প্রমুখ।
সোমবার থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে বক্তব্যে নির্বাহী কর্মকর্তা মো: দাউদ হোসেন চৌধুরী বলেন, বিদ্যালয়ের ধারাবাহিকতায় অনুষ্ঠান আয়োজনে মাধ্যমে লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের বিনোদনের প্রয়োজন আছে।
তিনি আরও বলেন, বিদ্যালয়ের ক্রিড়া আয়োজনের সুবিধার্থে মাঠে মাটি ভরাট ও সংস্কার কাজেরসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হবে। প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীরা সবোচ্চ জ্ঞানার্জনের জন্য তথ্য ও প্রযুক্তি শেখ রাসেল ল্যাব এর মধ্য দিয়ে শিক্ষা লাভ করতে পারবে। শিক্ষা বঞ্চিত জাতির গোষ্ঠীদের শিক্ষা হার বৃদ্ধি করা আশা ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে ৫শতাধিক ছাত্র-ছাত্রী, অবিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।