লামায় অপহৃত ১, ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবী

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী থেকে নুরুল আবছার সাবেক ইউ.পি সদস্য (৫৫)পিতা মৃত সৈয়দ উল্লাহ নামের এক ব্যাক্তিকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় ফাঁসিয়াখালী ইউনিয়নের গোল বানের ঝিরি এলাকার তার নিজ বাড়ি থেকে ১৫-২০ জনের স্বশস্ত্র এক সন্ত্রসী দল নুরুল আবচারকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

অপহৃতের ছেলে মিজানুর রহমান জানায়, রাত ২টার দিকে একদল ডাকাত সন্ত্রাসী দল প্রথমে গোলবানের ঝিরি তার বাবার বাড়ির সংলগ্ন তার চাচাত ভাই মো. রিদুয়ান ও ছৈয়দ নুর এর বাড়ি ডাকাতি করে। তাদেরকে ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে পরে তার বাবার ঘরে প্রবেশ করে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা অপহৃত নুরুল আবচার এর ঘর লুটপাট করে নগদ ৪০হাজার টাকা ও ৪ভরি স্বর্ণ নিয়ে নেয়। স্বশস্ত্র ডাকাত দল চলে যাওয়ার সময় অস্ত্রের মুখে জিম্মি করে আমার বাবাকে নিয়ে যায়। আমার বাবাকে নিয়ে যাওয়া ২ ঘন্টা পর ২৯ জুলাই শুক্রবার ভোর ৪টার দিকে অপহরণকারীরা আমার নাম্বারে (০১৮৩৮-৯৭৭৩২০) ফোন করে ১০ লক্ষ টাকা দাবি করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার সাংবাদিকদের বলেন বলেন, ঘটনাটি জানার পর আমি দ্রুত ঘটনাস্থলে যাই। প্রসাশনের সহায়তায় আমরা অপহৃতকে উদ্ধার করার চেষ্টা করছি । এ ছাড়া তিনি আরো বলেন, অপহরণকারীরা অপহৃতের ছেলেকে ফোন করে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করেছে বলে তিনি জানান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃত নুরুল আবছার কে উদ্বার করার জন্য অপহৃতকে উদ্ধার করার জন্য লামা ও চকরিয়া থানার যৌথ উদ্দ্যোগে অভিযান চলছে।

এ ব্যাপারে লামা থানার উপ-পরিদর্শক(এস.আই) জাহেদ নুর এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অপহৃত নুরুল আবছার(৫৫)কে উদ্ধারের জন্য লামা ও চকরিয়া থানার যৌথ উদ্দ্যোগে উদ্ধার অভিযান চলছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।