লামায় কম্পিউটার, অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

লামায় অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণের সমাপনীতে পুরস্কার তুলে দিচ্ছেন, নির্বাহী কর্মকর্তা নূর-এ-জান্নাত রুমি
বান্দরবানের লামা উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত স্টাফদের জন্য কম্পিউটার, অফিস ব্যবস্থাপনা এবং ই-ফাইলিং ব্যবস্থাপনার ওপর দুই দিন ব্যাপী প্রশিক্ষণ আজ মঙ্গলবার সম্পন্ন হয়েছে।
উপজেলা পরিষদের আয়োজনে ও স্থানীয় সরকার বিভাগ, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) সহায়তায় গত সোমবার সকালে পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। মৎস্য কর্মকর্তা রাশেদ পারভেজ রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি প্রধান অতিথি ছিলেন।
এ সময় উপস্থিত ছিলেন-পরিবার পরিকল্পনা কর্মকর্তা জোবাইরা বেগম, পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্বয়ক উবাই রাখাইন প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত সকলকে দৈনন্দিন অফিস কার্যক্রমে আই.সি.টি ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে বক্তারা বলেন, আই.সি.টি’তে পিঁছিয়ে থাকলে, কখনোই কোন ব্যক্তি কিংবা দপ্তর স্বর্ণ শিখরে পৌঁছতে পারবেনা। তাই আই.সি.টি প্রশিক্ষণ সকলের জন্য অতীব জরুরী। এ প্রশিক্ষণের মাধ্যমে যখন কারো কাজের চাহিদা সকলের নিকট পৌঁছে যাবে, তখনিই তিনি মানব সম্পদে পরিণত হবেন। শেষে কোর্স মূল্যায়নে ভাল পার্ফমেন্স করায় ০৬ জন অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীর হাতে পুরস্কার তুলে দেন নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।