লামায় শীত বস্ত্র বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প

লামায় শীত বস্ত্র বিতরণ করছেন গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা ও ফার্স্ট এইড ফাইন্ডেশনের চেয়ারম্যান তাপস
বান্দরবানে লামা উপজেলায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে ফার্স্ট এইড ফাউন্ডেশন। রবিবার দিনব্যাপী উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি কোলাইকেয়া পাড়ার কর্মসূচিতে ৪০০ জন দু:স্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও ৩০০ জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। কর্মসূচি বাস্তবায়নে সহায়তা প্রদান করেন, গজালিয়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।
এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা। এ সময় ফার্স্ট এইড ফাউন্ডেশন’র চেয়ারম্যান মোহাম্মদ শামসুদ্দোহা তাপস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. উহ্লাওয়ান রাখাইন, ইউনিয়ন পরিষদ সদস্য উসাচিং মার্মা, সাংবাদিক মংছিং প্রু ও ফাস্ট এইড ফাউন্ডেশ ফেসবুক গ্রুপের লামার সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়া ফার্স্ট এইড ফাউন্ডেশনের মানবিক সহায়তা উদ্যোগকে সফলভাবে বাস্তবায়ন করতে ঢাকা মেডিকেলের হৃদরোগ বিভাগের প্রফেসর মহসিন ও তাঁর বন্ধুরা এবং ফার্স্ট এইড ফাউন্ডেশনের পরিবার সার্বিক সহায়তা দিয়েছেন বলে জানিয়েছেন ফাউন্ডেশন চেয়ারম্যান শামসুদ্দুহা তাপস।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. আমি লোকটাকে কোনদিন দেখিনি কিন্তু তার নানা সৃজনশীল সামাজিক কর্মকাণ্ড দেখে অভিভূত হচ্ছি। তিন পার্বত্য জেলায় শীত বস্ত্র, ফ্রি মেডিকেল চিকিৎসা সেবা দিয়ে চষে বেড়াচ্ছেন। আর শত শত পাহাড়ের বাসিন্দা ভাইবোনদের শ্রদ্ধা, ভালবাসায় সিক্ত হচ্ছেন। জয় হোক মানবতার আর জয় হোক তাপস ভাই ও অনান্য ভাইদের যারা উনার সাথে সেবামূলক কাজ করছেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।