লামায় ৫ দোকানে ডাকাতি

বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্থান বাজারে বুধবার রাতে ৫টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। Picture10-1436281437রাতে মোটর সাইকেল যোগে ৩জন অজ্ঞাত লোক এসে বাজারের পাহারাদারকে মেরে হাত-পাঁ বেধে ৫টি দোকানে তালা ভেঙ্গে ডাকাতি চালায়।
ডাকাতি হওয়া দোকান গুলো হচ্ছে জহির মুদি স্টোর, মাহাবুব কুলিং কর্ণার, রমিজ ইলেকট্রনিক্স, নির্মল সেলুন ও রাসেল ফার্মেসি। এসময় ডাকাতরা নগদ প্রায় ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
গুলিস্থান বাজারের পাহারাদার জাহাঙ্গীর জানায়, রাতে একটি মোটর সাইকেলে চড়ে ৩জন লোক এসে প্রথমে তাকে মারধর করে বেধে ফেলে। তারপর এক এক করে ৫টি দোকানে ডাকাতি চালায়। তাদের হাতে একটি লোহার রড ও ১টি বন্ধুক দেখতে পাই। এসময় এক দোকানদার ঘুম থেকে জেগে গেলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে এক ডাকাত।
দোকান মালিকদের থেকে জানা যায়, জহির সওদাগরের মুদি দোকান হতে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, মাহাবুব কুলিং কর্ণার থেকে ৪৫ হাজার টাকা, রমিজ ইলেক্ট্রনিক দোকান ১ লাখ ৫০ হাজার টাকা, নির্মল সেলুন থেকে ২০ হাজার টাকা ও তবে রাসেল ফার্মেসিতে থেকে কোন টাকা নিতে পারেনি।
ডাকাতির সত্যতা নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. শফি বলেন, ক্ষতিগ্রস্থ দোকানিদের সান্তনা দেয়া সহ লুট হওয়া টাকা উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।