লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল আর নেই

মোহাম্মদ ইসমাইল
বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল মারা গেছেন। আজ শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজে একটি আলোচনা সভায় তিনি স্ট্রোক করেন। এরপর উনাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারের চকরিয়ার জমজম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যু কালে উনার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি মৃত্যুকালে তিন কন্যা ও স্বজনদের রেখে গেছেন।
লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল বিভিন্ন সময় লামা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,পৌর মেয়র ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি লামা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। লামার জনপ্রিয় এই নেতার অকাল মৃত্যুতে লামার স্থানীয় রাজনীতিবীদসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইসমাইল এর লাশ লামা সীমান্তের কক্সবাজারের চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার নিজ বাস ভবনে রাখা হয়েছে।
এদিকে লামা উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল এর মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গভীর শোক প্রকাশ করেছেন। মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য বীর বাহাদুর কাল শনিবার সকালে বান্দরবান শহর থেকে লামায় যাচ্ছেন।
অন্যদিকে এই রাজনীতিবীদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা ও সাধারণ সম্পাদক ইসলাম বেবী।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।