লামা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবানু নাশক টানেল স্থাপন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র ছেলে ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর। স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশ পথে এ টানেল স্থাপন করা হয়।

আজ বুধবার (১৩) দুপুরে স্থাপিত টানেলের উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এ সময় নিবার্হী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর ও ফাতেমা পারুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী পুত্র রবিন বাহাদুর এ স্বাস্থ্য কমপ্লেক্সে হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস এবং মাক্সও প্রদান করেন।

বৈশ্বিক এ মহামারিতে মানব কল্যানে কাজ করার জন্য রবিন বাহাদুরসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক বলেন, এই টানেলটির ভেতর দিয়ে হেঁটে গেলে অটোমেটিক লেজার সেন্সর এক্টিভ হয়ে ব্যক্তির উপর স্প্রে হবে। এ স্প্রের কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকতে অথবা বের হওয়ার সময় যে কেউ এর মাঝে দিয়ে হেটে গেলে তার শরীরে এবং জামা কাপড়ে লেগে থাকা জীবাণু সহজেই ধ্বংস হবে।

Loading...