শিক্ষাগুরুদের স্থান সবার উপরে : বীর বাহাদুর

অরুণ সারকী টাউন হল এর উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
আমরা যতই বড় হই না কেন শিক্ষাগুরুদের স্থান সবার উপরে আর সকল গুনীজনকে সম্মান প্রদানের মধ্য দিয়ে আমরা সকলেই সম্মানিত হব। শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৭ কোটি ৩৭ লক্ষ ৮২ হাজার টাকা ব্যায়ে নবনির্মিত বান্দরবানের প্রয়াত সাংস্কৃতিক ব্যক্তিত্ব অরুণ সারকী টাউন হল এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এইসময় প্রতিমন্ত্রী আরো বলেন,পার্বত্য এলাকার শিক্ষার জন্য আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। শিক্ষা ছাড়া কোন বিকল্প নেই, আর শিক্ষার পাশাপাশি আমাদের সাংস্কৃতিক অংঙ্গনকে সাজাতে আরো মনোযোগি হতে হবে। বিজয়ের এই মাসে আমাদের বিজয়ের চেতনা বুকে ধারণ করে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে হবে, এইসময় তিনি জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ইউ কে চিং বীর বিক্রম এর স্মরণে বান্দরবান জেলা স্টেডিয়ামকে ইউ কে চিং বীর বিক্রম স্টেডিয়াম নামে রুপান্তর করার পরামর্শ দেন।
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস,মোজাম্মেল হক বাহাদুর,ক্য সা প্রু ,কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, তিং তিং ম্যা, সিং ইয়ং ম্রো , ম্রাসা খেয়াং, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নুরুল আবছার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মো:ফরিদুল আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো: গোলাম ছরোয়ারসহ বিভিন্ন স্কুল, কলেজ ও সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
আলোচনা সভা শেষে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে জেলার বিভিন্ন স্কুল, কলেজ ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।