শিক্ষা ,স্বাস্থ্য ও যোগাযোগ খাতে উন্নয়নের গতি আরো বাড়বে

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে । আগামীতেও আরো নানান উন্নয়ন প্রকল্পের মাধ্যমে পার্বত্য এলাকার শিক্ষা ,স্বাস্থ্য ও যোগাযোগ খাতে উন্নয়নের গতি আরো বাড়বে আর এর সুফল পাবে পার্বত্যবাসী এমনটাই মন্তব্য করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কের কেবি সড়ক হতে কানাপাড়া পর্যন্ত সড়কের কার্পেটিং কাজের উদ্বোধনকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এই কথা বলেন মন্ত্রী ।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর ৭ কোটি ৭৭লক্ষ ৫৩ হাজার টাকা ব্যয়ে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৪ কোটি ৫০লক্ষ টাকা ব্যয়ে ৩ হাজার মিটার কার্পেটিং কাজের উদ্বোধন করা হয় ।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন সদস্য (পরিকল্পনা) ড.প্রকাশ কান্তি চৌধুরী ,অতিরিক্ত পুলিশ সুপার মো:আছাদুজ্জামান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাতসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।