শেখ হাসিনা আন্তরিক বলেই পার্বত্য অঞ্চলে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পাহাড়ের মানুষের প্রতি আন্তরিক বলেই আজ পার্বত্য অঞ্চলে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে।

আজ ২৭ ফেব্রুয়ারি (শনিবার) সকালে বান্দরবান সদরের টংকাবতী ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের ফলক উন্মোচন করে এবং বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন।
এসময় বীর বাহাদুর আরো বলেন, পার্বত্য জেলায় প্রচুর উন্নয়ন কাজ হয়েছে এবং অনেক উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে, আর এই উন্নয়ন কাজগুলো শতভাগ বাস্তবায়িত হলে পার্বত্য এলাকার অভূতপূর্ব উন্নয়ন সকলের কাছে পরিলক্ষিত হবে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩ কোটি ৫২ লক্ষ টাকা ব্যয়ে চিনিপাড়া যাওয়ার রাস্তায় রংকিমুখ খালের উপর ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর, ৫০ লক্ষ টাকা ব্যয়ে সাকক্য় পাড়া স্মার্ট ভিলেজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর, ২০ লক্ষ টাকা ব্যয়ে পূর্ণচন্দ্র হেডম্যান পাড়া এলাকায় জি.এফ.এস এর মাধ্যমে পানি সরবরাহকরণ কাজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুল কুদ্দুস, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিমন সিকদার,পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, সদস্য সত্যহা পানজি ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মোঃ আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত সহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।