সমবেদনা জানাতে নাইক্ষ্যংছড়িতে যাচ্ছেন বীর বাহাদুর

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের জন্য নিয়ে যাওয়া রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ও আহত পরিবারকে সমবেদনা জানানোর জন্য নাইক্ষ্যংছড়িতে যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর । বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলায় পৌঁছাবেন বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুরের একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ।

একান্ত সচিব আরো জানান, নিহত ও আহতদের খবর শুনেই মন্ত্রী বেলা আড়াইটায় শাহজালাল বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশ্য রওনা হয়েছেন । পরে কক্সবাজার এয়ারপোর্ট থেকে বেলা সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে পৌঁছার কথা রয়েছে ।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা । এরই মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ও জেলা প্রশাসন থেকে নিহতদের ১০ হাজার টাকা এবং আহতদের ৫ হাজার টাকা করে সাহায্য প্রদানের ঘোষনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে ৯ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার চাকঢালায় এ দুর্ঘটনা ঘটে।আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর জনপ্রতিনিধি, আইন-শৃঙ্খলা বাহিনী, কক্সবাজারের ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও স্থানীয়রা ট্রাকের নিচে চাপা পড়া লোকজনদের একে একে উদ্ধার করেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Ukm Marma বলেছেন

    সুভ হউক সফর

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।