সমাজসেবা কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

সমাজসেবা কর্মকর্তার উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন
দুর্নীতির প্রতিবাদ করায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে সমাজসেবা অধিদফতর বান্দরবান জেলার কর্মকর্তা কর্মচারীরা এই মানববন্ধনের আয়োজন করে। ঘন্টাব্যাপী এই মানবন্ধনে বান্দরবান জেলার সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা কর্মচারীরা হাতে হাতে ধরে এবং ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদ জানান এবং হামলাকারী গফফার গং এবং পলাতক আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।
এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন বান্দরবান সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মহুরী, সহকারী পরিচালক বিশ্বজিৎ চাকমা,উপ-তত্বাবধায়ক মো:শফিকুল ইসলাম ,রির্সোস শিক্ষক সত্যজিৎ মজুমদার,সদর কর্মকর্তা মো:রাসেল আহম্মদসহ প্রমুখ। পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করে সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা ও কর্মচারীরা।
প্রসঙ্গত,গত ৩রা জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় ভুয়া বিলের টাকা না দেওয়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আখলাকুর রহমানের ওপর বর্বরোচিত হামলা করে, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় আখলাকুর রহমান বাদী হয়ে ৭ জনের নামে হত্যা চেষ্টা,অফিস ভাংচুর ও সরকারি কাজে বাঁধাদানের অভিযোগে এনে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।