সম্মাননা পেলেন যন্ত্রসংগীত শিল্পী ঝুলন দত্ত

ঝুলন দত্তকে সম্মাননা প্রদান করেছেন রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া ঋষি আশ্রম
যন্ত্রসংগীতে বিশেষ অবদান রাখার জন্য রাঙামাটি বেতারের তবলা লহড়া বাদক, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক, সাংবাদিক ঝুলন দত্তকে সম্মাননা প্রদান করেছেন রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া ঋষি আশ্রম।
আজ বৃহস্পতিবার ঋষি আশ্রমের ২ দিনব্যাপী বার্ষিক মহোৎসবের প্রথমদিনের অনুষ্ঠানের ধর্মীয় আলোচনা সভায় এই সম্মাননা তুলে দেন সনাতন ঋষি আশ্রমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শ্রীমৎ স্বামী সনাতন ঋষি মহারাজ। এসময় ইউনেস্কোর নির্বাহী সদস্য মিলন কান্তি শর্মা, হিন্দু কল্যান ট্রাস্টের সহকারী পরিচালক লিটন কান্তি সরকার,৩ নং বাংগালহালিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ত্রুোমং মার্মা সহ ভাগবতীয় বক্তাগণ উপস্হিত ছিলেন। উল্ল্যেখ যে যন্ত্রসংগীত শিল্পী ঝুলন দত্তকে ২০১৬ সালে বাংলাদেশ শিল্পকলা একাডেমী যন্ত্রসঙ্গীতে অবদান রাখার জন্য সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া রাংগুনিয়া থেকে প্রকাশিত মাসিক পত্রিকা রুপসী রাংগুনিয়া, কাপ্তাই উপজেলা প্রশাসন, চন্দ্রঘোনা আর্দশ বহুমুখী উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান তাকে সম্মাননা প্রদান করেন।
ঝুলন দত্ত একাধারে একজন সাংস্কৃতিক সংগঠক, শিল্পী, যন্ত্রী এবং সাংবাদিকতায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তার অসংখ্য ছাত্র ছাত্রী দেশের বিভিন্ন মিডিয়াতে প্রতিষ্ঠা লাভ করেছেন।

আরও পড়ুন
Loading...