সেই মোহন চাকমা’কে এবার অপসারণের দাবি

বান্দরবান এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা
বান্দরবানে এক ঠিকাদারকে গত মঙ্গলবার নিজ অফিসে মারধরের অভিযোগে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহন চাকমাকে অপসারণের দাবি জানিয়েছে স্থানীয় ঠিকাদাররা।
বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেসক্লাবে জেলা ঠিকাদার কল্যাণ সমিতির আয়োজনে এক সংবাদ সম্মেলনে জরুরী ভিত্তিতে বান্দরবানের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)র নির্বাহী প্রকৌশলী মোহন চাকমাকে বান্দরবান থেকে প্রত্যাহার না করা পর্যন্ত সকল উন্নয়ন কর্মকান্ডের কাজ বন্ধ রাখার ঘোষনা দেন তারা ।
এসময় সংবাদ সম্মেলনে জানানো হয়, মোহন চাকমা সরকারি কর্মকর্তা হয়ে নিজের যোগ্যতা ও ক্ষমতার অপব্যাবহার করছে। তাছাড়া সম্প্রতি এলজিইডির তালিকাভুক্ত ঠিকাদার রফিক আহম্মদকে কোন কারণ ছাড়াই নিজ অফিস থেকে মারধর করে বের করে দেন ও তাকে জীবন নাশের হুমকি দেন এই নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা।
এসময় সংবাদ সম্মেলনে জেলা ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান রাশেদ বলেন,ডিজিটাল বাংলাদেশ রুপকল্প ২০৪১ বাস্তবায়ণে বাংলাদেশের ১ম শ্রেণীর নাগরিক ও করদাতা ঠিকাদার সমাজ প্রতিদিন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, কিন্তুু মোহন চাকমাদের মত কিছু উশৃংখল কর্মকর্তাদের জন্য আজ আমাদের কাজ বন্ধ রেখে সংবাদ সম্মেলন করতে বাধ্য হতে হচ্ছে, তাই আমরা চাই দ্রুত এ ঘটনার সুষ্ট বিচার করা হোক যাতে আগামীতে কেউ ঠিকাদারদের অন্যায়ভাবে আঘাত করতে না পারে।
সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠিকাদার কল্যাণ সমিতির উপদেষ্টা লক্ষীপদ দাস, মো: মশিউর রহমান,সভাপতি সাবিকুর রহমান জুয়েল,সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান রাশেদসহ সমিতির নেতৃবৃন্ধরা।
সংবাদ সম্মেলন শেষে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের কাছে এক স্মারকলিপি প্রদান করেন বান্দরবান ঠিকাদার কল্যাণ সমিতির নেতৃবৃন্ধরা।
প্রসঙ্গত, মোহন চাকমা বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন কালে সাম্প্রদায়িকতা, সাংবাদিকদের সাথে অসৌজন্যতা প্রদর্শন এর অভিযোগ ছিলো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।