১ নং রাজবিলা ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি মং নু , সম্পাদক বিষু চন্দ্র তঞ্চঙ্গ্যা

NewsDetails_01

বান্দরবানে ১ নং রাজবিলা ইউনিয়ন শাখা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বান্দরবানে ১ নং রাজবিলা ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মং নু মারমা এবং সাধারন সম্পাদক হিসেবে বিষু চন্দ্র তঞ্চঙ্গ্যাকে নির্বাচিত করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকালে ইউনিয়নের ঝংকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত ত্রি বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লা থোয়াই হৃ ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

রাজবিলা ইউনিয়ন শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) হ্লাচি মং মারমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লা থোয়াইহ্রী, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ১ নং রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু।

NewsDetails_03

প্রথম অধিবেশনের শুরুতেই আগত অতিথিরা জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন।
সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাই হ্লা অং।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, আমরা স্মার্ট বাংলাদেশ গড়ব । আমরা এগিয়ে যাচ্ছি এগিয়ে যাব। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে । দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারকে আবারও নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, দলের সব বিভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দলের প্রয়োজনে ত্যাগ স্বীকার করতে হবে। দলের চেইন অব কমান্ড না থাকলে দল টিকবে না। আওয়ামী লীগ সাম্প্রদায়িক রাজনীতি করে না। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী । সন্ত্রাসীদের কোন আদর্শ নেই। তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। জাতি এবং দেশের জন্য আমাদেও লড়াই করতে হবে। আমরা সুন্দর দেশ চাই, সমাজ চাই, উন্নতি চাই। আমরা রাজনীতি করি সেবার জন্য।

প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষণা করেন রাজবিলা ইউনিয়ন শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) হ্লাচিমং মারমা। পরে কমিটি বিলুপ্তি শেষে দ্বিতীয় অধিবেশন ১ নং রাজবিলা ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে মং নু মারমা এবং সাধারন সম্পাদক হিসেবে বিষু চন্দ্র তঞ্চঙ্গ্যার নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হ্লা থোয়াই হৃ।

সম্মেলনে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন