অসহায় রোজিনার পড়াশুনার দায়িত্ব নিলেন মাটিরাঙ্গা ছাত্রলীগের সাধারন সম্পাদক

NewsDetails_01

গত ২০১৮সালের জাতীয় নির্বাচনে নির্বাচনী সহিংসতায় দুর্বৃত্ত কর্তৃক হামলায় শহীদ হন রোজিনার বাবা মোহাম্মদ আলী। তখন রোজিনা ছিল ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। পারিবারিক অস্বচ্ছলতার কারণে মাঝপথে রোজিনার লেখাপড়া বন্ধ হয়ে যায়।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক মো. আবু তালেব বিষয়টি অবগত হয়ে রোজিনাকে বিভিন্ন শিক্ষা সামগ্রী ক্রয় করে দিয়ে বেলছড়ি উচ্চ বিদ্যালয়ে ভর্তি করিয়ে দেন। তিনি রোজিনার শিক্ষা জীবনের যাবতীয় সকল ব্যায়বহন করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

NewsDetails_03

আবু তালেব অত্র উপজেলার একজন উদিয়মান তরুন নেতা। তিনি মাটিরাঙ্গা উপজেলা ছাত্র লীগের সফল সাধারন সম্পাদকে। তাছাড়া তিনি বীর মুক্তিযোদ্ধা হাজি মো. আবু তাহের সর্দারের কনিষ্ট পুত্র। ছেলেবেলা থেকেই তালেব স্বদেশপ্রেমে উজ্জীবিত হয়ে জাতির জনকের আদর্শ ও স্বপ্ন বুকে লালন করেন।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক মো. আবু তালেব বলেন, অর্থের অভাবে যেন কোন শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ না হয় সে জন্য অনেক আগ থেকেই কাজ করছি। আজ যখন রোজিনাকে স্কুলে নিয়ে গেলাম ভর্তি করাতে গেলাম। তখন তার শিক্ষক সহপাঠীরা তাকে পেয়ে অনেক আনন্দিত।।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক মো: আবু তালেবের এমন মানবিকতার নিদর্শন উপজেলার সকলে তার প্রশংসা করেন এবং তার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আরও পড়ুন