আলীকদমে আলীর গুহায় যাওয়ার সিঁড়ি ও বিশ্রামাগার উদ্বোধন

NewsDetails_01

বান্দরবানের আলীকদম উপজেলার ঐতিহাসিক ও রহস্যময় আলীর গুহার যাওয়ার সিঁড়ি ও বিশ্রামাগার উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার (১৮ ডিসেম্বর) সকালে আলীকদম উপজেলার ঐতিহাসিক ও রহস্যময় আলীর গুহার যাওয়ার সিঁড়ি ও বিশ্রামাগার উদ্বোধন করেন প্রধান অতিথি জোন কমান্ডার। উদ্বোধন শেষে আলীর গুহার আশেপাশে বট গাছের চারা রোপণ করেন, আলীকদম জোনের অধিনায়ক।

আলীকদম সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি বলেছেন, এই অঞ্চলে সেনাবাহিনীর শান্তি, সম্প্রীতি, উন্নয়ন ধারা চলমান থাকবে। আমরা এইভাবে একসাথে কাজ করলে উন্নয়ন ও সম্প্রীতির রোল মডেল হিসেবে আলীকদমকে গড়ে তুলা সম্ভব।

NewsDetails_03

তিনি আরও বলেন, এই অঞ্চলের শান্তি বজায় রাখার পাশাপাশি অঞ্চলের পর্যটন স্থান গুলো পর্যটকদের কাছে তুলে ধরা আমাদের লক্ষ্য। যাতে করে এই অঞ্চলের অনেক মানুষের অর্থনৈতিক কর্মসংস্থান সৃষ্টি হয়। পর্যটকদের সুবিধার জন্য পর্যায়ক্রমে এই উপজেলার সকল পর্যটন স্থানে আরও কাজ করা হবে।

এসময় আলীকদম জোনের ভারপ্রাপ্ত উপ অধিনায়ক মেজর সাজ্জাদ শহিদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দুংড়িমং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ও শিরিন আক্তার, সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, নয়াপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ, কফিল উদ্দিন, নয়াপাড়া ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অনাথ আশ্রম, ছাত্রাবাস, মাদ্রাসা, স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় ২ লক্ষ টাকার অধিক মাসিক অনুদান প্রদান করেন আলীকদম জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সাব্বির হাসান পিএসসি।

আরও পড়ুন