আলীকদমে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত : আহত ২

NewsDetails_01

বান্দরবান জেলার আলীকদম উপজেলায় পরপর দুই ট্রাকের চাপায় মো. সাকিল (১৮) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও ২ মোটর সাইকেল আরোহী।

আজ বৃহস্পতিবার সকালে আলীকদম-লামা সড়কের কেয়ারার ঝিরি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো, সাকিল উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের মন্নান মেম্বার পাড়ার বাসিন্দা মো. কামালের ছেলে।

NewsDetails_03

স্থানীয় সূত্র জানায়, মো. সাকিল সহ তিন বন্ধু বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মোটর সাইকেল যোগে লামা থেকে আলীকদমের দিকে যাচ্ছিলেন। এর সময় তারা সড়কের কেয়ারার ঝিরি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছেড়ে আসা একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে তিন বন্ধু ছিটকে পড়েন। সেকেন্ডের মধ্যে আরেকটি ট্রাক মোটর সাইকেল সহ তিন জনকে চাপা দিলে মো. সাকিল ঘটনাস্থলে মারা যান এবং মঞ্জুর আলমের ছেলে মো. শরীফ (২০) ও কালা মিয়ার ছেলে মো. বাবু (২০) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাছাকাছি লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এই ব্যাপারে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহত মো. সাকিলের মৃত দেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন